echo ' দেশের জন্যেই ভোটের কাজ করতে হবে শিক্ষকদের! #BreakingNews - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

দেশের জন্যেই ভোটের কাজ করতে হবে শিক্ষকদের! #BreakingNews

বেঙ্গল ডেস্কঃ সামনেই লোকসভা ভোট। শিক্ষকদের দেশের স্বার্থে ভোটের কাজ করতে হবে, জানালেন হাইকোর্টের বিচারপতি তপব্রত চক্রবর্তী।

২০১৯ লোকসভা ভোট সামনেই। ভোটার তালিকা সহ ফাইনাল লিস্ট প্রকাশ করতে হবে ২০১৯ এর ৪ জানুয়ারির মধ্যেই। মাসে বেতন ৭০ লক্ষ। মার্কিন মুলুকে চাকরি পেয়ে বাজিমাত মহম্মদের। এই কারণে গত ২১ অগাস্ট বিডিও এবং মুখ্য নির্বাচনী অফিসারের তরফে প্রাইমারি স্কুল শিক্ষক সুতন্ত্র হালদারকে চিঠি পাঠানো হয়। এরপরেই ওই শিক্ষক ইলেক্টোরাল রোল রিভিশনের কাজের বিরোধিতা করে আদালতে যান। যুক্তি হিসেবে তিনি জানান, ২ মাসের জন্য ওই কাজ করতে গেলে স্কুলের পঠনপাঠন বিঘ্নিত হবে।

এই মামলার শুনানি চলাকালীন বিডিও-র পক্ষের আইনজীবী বলেন, যে সময়টা ওই কাজ হবে সেই সময়ে দুমাসের মধ্যে প্রায় ৩১ দিন স্কুল ছুটি থাকবে। তাই পঠনপাঠনের ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।  শিক্ষকদের কিছু কাজ দেশের জন্য করা উচিৎ।ভোটের এই কাজটিও সেরকমই একটি কাজ।

  এরপরেই বিচারপতি তপব্রত চক্রবর্তী বলেন, দুটি কাজের মধ্যেই ভারসাম্য এনে মধ্যবর্তী কিছু ভাবতে হবে, যেহেতু দুটো কাজই সমান গুরুত্বপূর্ণ। অন্যান্য সরকারি কর্মীদেরও এক্ষেত্রে যুক্ত করা হবে। এর সাথে ইলেক্টোরাল রোল রিভিশন চলাকালীন ২ মাসে মোট কতদিন ছুটি রয়েছে তার তালিকা আদালতে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বিডিও-র আইনজীবীকে
Loading...

2 comments:

  1. ভুল খবর ছেপেছেন। কাদের থেকে এসব খবর পান???

    ReplyDelete
  2. Fake news Dewar jonno apnader birudhe podokhep nebo

    ReplyDelete

Theme images by centauria. Powered by Blogger.