echo ' ধোনির তত্ত্বাবধানে আইপিএল এর প্রস্তুতি শিবির সিএসকের। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

ধোনির তত্ত্বাবধানে আইপিএল এর প্রস্তুতি শিবির সিএসকের।

বেঙ্গল ডেস্কঃ
এবছর আইপিএল হচ্ছে আমিরশাহিতে। আর তার আগে আগামী ১৫ই অগাস্ট থেকে এম এস ধোনির তত্ত্বাবধানে আইপিএল এর প্রথম দল হিসেবে চেন্নাইতে প্রস্তুতি শিবির করতে চলেছে সিএসকে। এই শিবিরে অংশ নেবে এম এস ছারাও সুরেশ রায়না, আম্বাতি রাইডু, পীযূষ চাওলা, হরভজন সিং সহ স্কোয়াডের বাকি ভারতীয় ক্রিকেটাররা। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, শিবির শুরু করার আগে প্রত্যেক ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হবে। আগামী ১৫ই অগাস্ট থেকে ২০এ অগাস্ট পর্যন্ত চলবে এই শিবির।চলবে। ২১ অগাস্ট চেন্নাই থেকেই সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে যাবে সিএসকে।
 এই শিবিরে আসার জন্য প্রত্যেক ক্রিকেটারদের চাটার্ড বিমানে আনার ব্যবস্থা করা হয়েছে। হোটেলে থাকবে কড়া নিরাপত্তা। হোটেল থেকে মাঠ পর্যন্ত সকলকে এস্কট করে আনা হবে। কোথাও বেরতে দেওয়া হবে না।বিদেশি ক্রিকেটাররা আমিরশাহিতে একেবারে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। চলতি আইপিএল প্রাক্তন ভারতের প্রাক্তন অধিনায়কের কাছে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। গতবছর বিশ্বকাপ খেলার পর আর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি মাহি।ফলে তিনি চাইবেন এই আইপিএল যেন তিনি পুরো ফিট হয়ে মাঠে নামতে পারেন।

Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.