echo ' স্পনসরশিপ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল চিনা কোম্পানি ভিভো। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

স্পনসরশিপ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল চিনা কোম্পানি ভিভো।

বেঙ্গল ডেস্কঃ
  আইপিএলের ১৩তম মরশুমের স্পনসরশিপ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল চিনা কোম্পানি ভিভো। শীঘ্রই ঘোষিত হবে তারকাখচিত টুর্নামেন্টের নতুন স্পনসরের নাম। তবে বি সি সি আই কিন্তু এর জন্য কোন চাপ দেইনি বলে যানা গিয়েছে। করোনা আবহে চিনের সাথে ভারতের সীমান্ত সমস্যা নিয়ে যখন ভারতীও সেনাদের মৃত্যু হল তাঁর পরথেকেই দেশ জুড়ে চিনা পণ্য বর্জনের আওয়াজ উঠল। সেই সময় ভারত সরকার বেশ কিছু চিনা জনপ্রিয় অ্যাপ ভারতে নিষিদ্ধ করেছিল তখনই দেশ জুড়ে সমালোচনের ঝড় উঠে আইপিএল এর এই প্রধান স্পনসর কে নিয়ে। আর এই ঝড় দিন দিন বাড়তে থাকে দেশের মধ্যে।
 গত দুদিন আগে কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আব্দুল্লাও সরকারকে কটাক্ষ করে বলেন আইপিএল এ চিনা স্পনসর ভিভো কে নিয়ে। এই সব বিভিন্ন কারণে নিজেরাই আইপিএল থেকে সরে দাঁড়াল বলে খবর।২০১৮ সালে পাঁচ বছরের চুক্তি হয়েছিল ভিভোর সঙ্গে। ইতিমধ্যেই তাঁরা ২১৯৯ কোটি টাকা দিয়েছে বোর্ডকে। যদিও আইপিএলের সঙ্গে পুরোপুরি বিচ্ছেদ ঘটছে না ভিভোর। টুর্নামেন্টের সঙ্গে আরও তিন বছরের চুক্তি বাকি। উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে টাইটেল স্পনসর হিসেবে এবছর থাকল না ভিভো। তাই তারা জানিয়েছে, এবছরের মতো বিরতি নিচ্ছে। ২০২১, ২২ এর পর ২০২৩ সালে চুক্তির মেয়াদ শেষ করবে তারা। বিসিসিআইয়ের তরফে বলা হয়েছে, শীঘ্রই নতুন প্রধান স্পনসরের নাম ঘোষণা করা হবে।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.