echo ' তৃণমূলে যোগদান করলেন বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

তৃণমূলে যোগদান করলেন বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য।


বেঙ্গল ডেস্কঃ
আগামী বছরই নির্বাচন। তবে তার আগে ক্রমশই শক্তি বাড়ছে তৃণমূলের। অন্যদিকে দুর্বল হচ্ছে বিজেপি। অব্যাহত বিজেপির ভাঙন। শুক্রবার বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য ও তাঁর অনুগামীরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। কার্যালয়ে তাঁদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেন শ্যামল সাঁতরা।১৯৬৫ সাল থেকে টানা ২৫ বছর বিষ্ণুপুর পুরসভার কাউন্সিলর ছিলেন তুষারকান্তিবাবু। ১৯৮৯ থেকে ১৯৯০ পর্যন্ত বিষ্ণুপুর পুরসভার পুরপ্রধান ছিলেন। ১৯৯৮ সাল থেকে তিনি বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যানের দায়িত্ব সামনে ছিলেন দীর্ঘদিন।
 মাঝে বেশ কয়েক বছর রাজনীতি থেকে দূরের থাকার পর ২০১৬ সালে বাম-কংগ্রেস জোটের প্রার্থী হয়ে বিধায়ক হন তিনি। তবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর আবার তিনি দিল্লিতে গিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখান।তৃণমূলে যোগ দিয়েই তুষারকান্তি ভট্টাচার্য বলেন, একদিন অভিমানে ঘর ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। আজ ফের নিজের ঘরে ফিরতে পেরে ভালো লাগছে। বিধায়ক তুষার কান্তি ভট্টাচার্যকে দলে স্বাগত জানিয়েছেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.