echo ' আবার বিতর্কে মহেশ ভাট। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

আবার বিতর্কে মহেশ ভাট।

বেঙ্গল ডেস্কঃ
আবার বিতর্কে মহেশ ভাট। সুশান্ত কাণ্ডে তাঁর নাম জড়িয়ে যাবার পর তাঁর ছবি সড়ক-২ নিয়ে টো ঘটনা সবার যানা আর এবার বিতর্কে তাঁর ছবির গান নিয়ে। প্রথমে শোনা গিয়েছিল, সড়ক ২ থেকে অরিজিত্ সিং এর গাওয়া একটি গান বাদ দেওয়া হয়েছিল। কিন্তু তা নয়, সূত্রের খবর সড়ক ২ সিনেমা থেকে অরিজিত্ সিং এর গাওয়া ২ টি গান বাদ দিয়ে অন্যদের দিয়ে গাওয়ানো হয়। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অরিজিত্ সিং এর অনুরাগীরা মহেশ ভাটের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন, প্রশ্ন তুলেছেন, সড়ক ২ থেকে কেন অরজিত্ সিংয়ের গান মুছে ফেলা হয়েছে? সড়ক ২ এর পুরনো অ্যালবামে উল্লিখিত অরিজিতের গাওয়া 'দিল মে হমদম' গানটি নতুন অ্যালবামেই নেই। অথচ জানা গিয়েছে এই দুটি গানের রেকর্ডিং ইতিমধ্যে ই করে ফেলেছিলেন অরিজিত্।নেটিজেনরা টুইটে সঙ্গীত পরিচালক আমাল মালিককে ট্যা গ করে এই প্রসঙ্গে মতামত দিতে বলেছেন। 
পাল্টা টুইট করে আমাল মালিক লেখেন, 'আমি অরিজিতের গানই শুনতে চাইব। সাধারনত এভাবে গায়কদের সরিয়ে দেওয়া যায় না। আর যদিও বা তা করা হয় তাহলে সুরকার ও প্রযোজককে ওই গায়ককে ব্যয়ক্তিগত ভাবে জানাতে হবে। আনুষ্ঠানিক ভাবে তার ভক্তদেরও একথা জানাতে হয় যাতে সকলের মর্যাদা অক্ষুন্ন থাকে।' অরিজিতের গাওয়া সড়ক ২ এর গান মুক্তি দেওয়া হোক, এই দাবিতে সোচ্চার হয়েছেন তাঁরা। তবে অরিজিত্ সিং বা মহেশ ভাট এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি। প্রসঙ্গত, কয়েকদিন আগে অরিজিত্ সিং তাঁর ফেসবুক পেজে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টে তিনি লিখেছিলেন, তাঁর অনুমতি ছাড়া কোনও জায়গায় যেন তাঁর গলা ব্যবহার না করা হয়।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.