echo ' ভাড়া বৃদ্ধি সহ বিভিন্ন দাবী নিয়ে আগামী ১৭ই অগাস্ট রাজ্য জুড়ে ট্যক্সি ধর্মঘট। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

ভাড়া বৃদ্ধি সহ বিভিন্ন দাবী নিয়ে আগামী ১৭ই অগাস্ট রাজ্য জুড়ে ট্যক্সি ধর্মঘট।

বেঙ্গল ডেস্কঃ
বেসরকারি বাস নিয়ে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেলেও রাজ্যের ট্যাক্সি নিয়ে সেভাবে কোন কথা বলতে দেখা যায়নি সরকারকে, এই করোনা কালে। তাই আবার ভাড়া বৃদ্ধি সহ বিভিন্ন দাবী নিয়ে আগামী ১৭ই অগাস্ট রাজ্য জুড়ে ট্যক্সি ধর্মঘটের ডাক দিয়েছে বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন।সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে যেভাবে বাস নিয়ে রাজ্য সরকার সদর্থক ভূমিকা নিয়েছেন। সেরকমভাবেই ট্যাক্সিকে বাঁচাতে রাজ্য সরকারকে কোনও ভূমিকে নিতেই দেখা যায় নি। তাই রাজ্যকে পদক্ষেপ করতে হবে, নতুবা এই জীবিকাকে বাঁচানো সম্ভব নয়।
 সেই কারণেই সরকারের উচিত এবিষয়ে হস্তক্ষেপ করা। তবে এই নিয়ে প্রস্তাব ইতিমধ্যেই রাজ্য সরকার ও পরিবহণ দফতরের কাছে পাঠিয়েছে ট্যাক্সি সংগঠনগুলো। রাজ্য সরকার এখন কী সিদ্ধান্ত নেয়, তার উপরেই সবকিছু নির্ভর করছে।আগেই ট্যাক্সির ন্যূনতম ভাড়া ৫০ টাকা ও প্রতি কিলোমিটার ২৫ টাকা ভাড়া রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে এই সিদ্ধান্তে সায় ছিল না রাজ্য সরকারের।

Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.