echo ' আইপিএল-এ চিনা স্পনসরশিপ, কটাক্ষ ওমরের। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

আইপিএল-এ চিনা স্পনসরশিপ, কটাক্ষ ওমরের।

বেঙ্গল ডেস্কঃ ফাইনাল হয়ে গিয়েছে আইপিএল। কোথাই হবে কবে হবে সবকিছু। সবুজ সংকেত দিয়েছে ভারত সরকার। এখন প্রস্তুতি তুঙ্গে দলগুলির, সঙ্গে পরিচালন কমিটির। আর এই সবের মধ্যে এবার চিনা স্পন্সর নিয়ে কটাক্ষ করলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। তিনি বলেন সরকারের চিন নীতি ভীষণ বিভ্রান্তিকর। আর এই বিভ্রান্তির জন্যই চিন ভারতের উপর জাঁকিয়ে বসার সুযোগ পাচ্ছে। টুইটে তিনি বলছেন,'চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা এবছরও আইপিএলের স্পনসর থাকছে। অথচ আমাদের বলা হচ্ছে চিনা পণ্য বয়কট করতে। চিনারা যে আমাদের উপর জাঁকিয়ে বসেছে এতে অবাক হওয়ার কিছু নেই।

 কারণ, আমরা বুঝতেই পারছি না চিনাদের নিয়ে আমাদের কী করা উচিত।' রীতিমতো আক্রমণাত্বক সুরে ন্যাশনাল কনফারেন্সের নেতা বলছেন,'বিসিসিআই (BCCI) সমস্ত চিনা স্পনসর ধরে রাখল। এরপর চিনারা জেনে যাবে, যে ওদের স্পনসরশিপ ছাড়া আমরা চলতে পারব না। অথচ কিছু নির্বোধ মানুষ নিজেদের চিনা টিভিগুলি ছুঁড়ে ফেলে দিয়েছিল।'লাদাখ সংঘাতে ভারতের ২০ জন সেনা নিহত হওয়ার পর দেশজুড়ে চিনা পণ্য বয়কটের আওয়াজ তীব্র হয়। একইসঙ্গে কেন্দ্রীয় সরকারও ন্তার পরবর্তী সময়ে গুচ্ছ গুচ্ছ চিনা অ্যাপের উপর নিষেধাজ্ঞা জারি করে। তার মধ্যে রয়েছে টিকটক, শেয়ার ইটের মতো অ্যাপও। পর্যবেক্ষকদের মতে, ওমর আসলে কেন্দ্রীয় সরকারকেই কটাক্ষ করতে চেয়েছেন। 

 


Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.