echo ' করোনা আক্রন্ত হলেন কোলকাতা পুলিশের যুগ্ম কমিশনার(সদর) - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

করোনা আক্রন্ত হলেন কোলকাতা পুলিশের যুগ্ম কমিশনার(সদর)

বেঙ্গল ডেস্কঃ
এবার লালবাজারে করোনা থাবা। আক্রন্ত হলেন কোলকাতা পুলিশের যুগ্ম কমিশনার(সদর) শুভঙ্কর সিংহ সরকার। আজ তাঁর কোভিড পজেটিভ ধরা পরে। বাড়িতেই আইসলেসানে আছেন তিনি। এই প্রথম কোন আইপিএস পদমর্যাদার অফিসার করোনায় আক্রান্ত হলেন। এর আগে রাজ্য পুলিশের দুই আইপিএস করোনায় আক্রান্ত হন। লালবাজারের প্রধান বিল্ডিংয়েই যুগ্ম পুলিশ কমিশনার (সদর)-এর অফিস। এই একই তলায় বসেন আরও কয়েকজন আইপিএস পদমর্যাদার পুলিশকর্তা। এই বাড়িটি স্যানিটাইজ করা হচ্ছে। দিন তিনেক আগে শারীরিক অসুবিধা বোধ করেন তিনি তারপরেই তাঁর পরীক্ষা করা হয় এবং তিনি পজেটিভে হন। এই কদিনে তাঁর সংস্পর্শে যারা যারা এসেছিলেন তাদের সকলকে পরীক্ষা করারা জন্য নির্দেশ দেওয়া হয়েছে।লালবাজারের প্রধান বিল্ডিংয়েই তাঁর অফিস। ফলে এখন সেখানে স্যানিটাইজ করার কাজ চলছে। 
 প্রসঙ্গত আজকের বুলেটিনে রাজ্য সরকার জানিয়েছে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছে ২ হাজার ৯৯৭ জন। আজকের ২ হাজার ৯৯৭ জন কে নিয়ে রাজ্যের মোট আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৭ হাজার ৩২৩। এই বিপুল আক্রান্তের মধ্যে এখন চিকিৎসাধীন রয়েছেন ২৬ হাজার ৪৪৭ জন। যা গতকালে থেকে ৪৪৪ জন বেড়েছে। এখন পর্যন্ত রাজ্যে মৃত্যু হয়েছে ২ হাজার ২৫৯ জনের। মৃত ২ হাজার ২৫৯ জনের মধ্যে গত ২৪ ঘন্টায় মারা গিয়েছেন ৫৬ জন। উল্লেখ্য গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ২ হাজার ৪৯৭ জন। আজকের ২ হাজার ৪৯৭ জন কে নিয়ে এখন পর্যন্ত রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৭৮ হাজার ৬১৭ জন।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.