echo ' মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে যোগ? জল্পনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে যোগ? জল্পনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়।

বেঙ্গল ডেস্কঃ
গোটা দেশকে অবাক করে স্বাধীনতা দিবসের দিন আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন এম এস ধোনি। আর আজই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়েছে যে এবার রাজনীতিতে যোগ দেবেন তিনি। তাও আবার বিজেপি তে। হাঁ সোশ্যাল মিডিয়ায় এমনই খবর ভাইরাল হপ্যেছে। এর কারণ হল ২ টি এক বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির মন্তব্য। তিনি বলেন মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে যোগদান করুন এটা আমি চাই। আর সাংসদের এই বক্তব্যে ধোনিকে নিয়ে চলা জল্পনাকেই আরও উসকে দিয়েছে।
 আর দ্বিতীয় হল স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের টুইট অবসরের পর শাহ টুইটে লেখেন ‘‌‘‌নিজের খেলা দিয়ে ধোনি লক্ষ লক্ষ মানুষকে আনন্দ দিয়েছে। আশা করছি, আগামিদিনে ভারতীয় ক্রিকেটকে আরও অনেক শক্তিশালী করে তুলতে এগিয়ে আসবেন তিনি। তাঁর ভবিষত্যের জন্য অনেক শুভেচ্ছা রইল। বিশ্ব ক্রিকেট হেলিকপ্টার শটটি মিস করবে।’ আর এই দুটি ঘটনায় আগুনে ঘি ঢালার ব্যবস্থা করে। নেটিজেনরা অনেকেই দাবী করতে থাকেন ‘‌‘‌শীঘ্রই ধোনি বিজেপিতে যোগ দেবেন।’’ অনেকে আবার মাহিকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন। এই নিয়ে যখন সোশ্যাল মিডিয়া তোলপাড় তখন তিনি আই পি এল এর প্রস্তুতিতে ব্যাস্ত। কারণ তিনি কখন কি করবেন কি সিদ্ধান্ত নেবেন তা তিনি ছাড়া আর কেও জানেন না।

Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.