echo ' আইপিএল এর টাইটেল স্পন্সরশিপ নিয়ে কি বললেন মহারাজ? - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

আইপিএল এর টাইটেল স্পন্সরশিপ নিয়ে কি বললেন মহারাজ?

বেঙ্গল ডেস্কঃ
গালওয়ানে সীমান্তে সংঘাতের পরেই কেন্দ্রীয় সরকার ৫৯ টি চিনা এপ বাতিল করে আর্থিক প্রত্যঘাতের উদ্দেশ্যে। গোটা দেশ জুড়েই চিনা-বিরোধী মনোভাব একদমই প্রকট। তবে সীমান্তে যুদ্ধের আবহের মধ্যেই বোর্ডের তরফে জানানো হয়, ভিভো-র সঙ্গে টাইটেল স্পন্সরশিপ খতিয়ে দেখবে তারা। তারপর গত রবিবার আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকেই নিজেদের মধ্যেই সিদ্ধান্ত নেওয়া হয় ভিভোকে টাইটেল স্পনসর থেকে সরিয়ে দেওয়া হবে এবং বিসিসিআই তা জানিয়ে দেয়। আর সেই মতো ভিভো আইপিএল থেকে সরে দাঁড়ায়। কিন্তু কি হবে এর পর। এত বড় টুর্নামেন্টে কে হবে স্পন্সর? নাম আসে বেশ কিছু সংস্থার।
 আর এই নিয়ে এবার মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন এতে কোনওরকম আর্থিক ক্ষতি হবে না। তবে এটা সাময়িক ধাক্কা। বিসিসিআই যে যেকোনো রকম ধাক্কা সামলাতে প্রস্তুত,’। সৌরভ আরও বলেন 'বিসিসিআই একটি মজবুত সংস্থা। এই খেলা, ক্রিকেটাররা, প্রশাসন এতটাই মজবুত ভিতের উপর দাঁড়িয়ে যে এসব রকম অনেক ধাক্কা সামলাতে তৈরি। অন্যান্য অপশন খোলা রাখতে হবে। অনেকটা প্ল্যান এ কাজ না করলে প্ল্যান বি কাজে লাগানোর মত।' প্রসঙ্গত ২০১৮ সালে বার্ষিক ৪৪০ কোটি টাকার চুক্তিতে বিসিসিআইয়ের সঙ্গে পাঁচ বছর টাইটেল স্পনসর হিসাবে সংযুক্ত হয় ভিভো।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.