echo ' এবার শাহরুখ খানের 'পাঠান' ছবির ট্রেলারে নেটিজেনদের ডিসলাইকের বন্যা। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

এবার শাহরুখ খানের 'পাঠান' ছবির ট্রেলারে নেটিজেনদের ডিসলাইকের বন্যা।

বেঙ্গল ডেস্কঃ
আবারও সিনেমার ট্রেলার মুক্তির সাথে সাথেই স্বজনপোষনের বিরুদ্ধে সরব হলেন নেটজনতা। ফলে ফের প্রায় ১০ লক্ষেরও বেশি ডিসলাইক পড়েছে।কালই মুক্তি পেয়েছে শাহরুখ খানের 'পাঠান' ছবির ট্রেলার.একেবারেই এই ছবির ট্রেলার গ্রহণযোগ্য হয়নি নেটিজেনদের কাছে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় বরাবরই স্বজনপোষনকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে আমজনতা। করণ জহর, মহেশ ভাট থেকে শুরু করে খানেদের একাধিপত্যের বিরুদ্ধে বারংবার বিদ্রোহ ঘোষণা করেছে নেটদুনিয়া।
 কিছুদিন আগে আলিয়া ভাটের ছবি সড়ক-২ এর ট্রেলার রিলিজে প্রথম দেখা যায় নেটজনতার এই প্রতিবাদ।শুধু তাই নয় বর্তমানে এই ছবি ডিসলাইকের কারণে ইউটিউব এর ইতিহাসে তৃতীয়স্থানে উঠে এসেছে।অন্যদিকে সিবিআই তদন্তে উঠে আসছে একের পর এক নতুন তথ্য। সম্প্রতি সন্দেহভাজনের তালিকায় যুক্ত হয়েছে নতুন নাম। এছাড়াও জানা গিয়েছে, সুশান্ত নাকি আত্মঘাতী নন তাঁকে তার পোষ্যের বেল্ট গলায় পেঁচিয়ে হত্যা করা হয়েছে। ভিন্ন ভিন্ন এই মতবিরোধ সমসাময়িক শোরগোলের প্রধান কারণ হয়ে দাঁড়ালেও এখনো পর্যন্ত অধরাই রয়েছে সুশান্ত সিং রাজপুতের হত্যা রহস্য।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.