echo ' সুশান্ত মামলায় তৎপরতার সাথে শুরু হল সিবিআই তদন্ত। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

সুশান্ত মামলায় তৎপরতার সাথে শুরু হল সিবিআই তদন্ত।

বেঙ্গল ডেস্কঃ
সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্ত ভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে সুপ্রিম কোর্ট। গতকাল ১০ সদস্যের তদন্তকারী দল মুম্বাই পৌঁছায়। শুক্রবার সকাল থেকেই জিজ্ঞাসাবাদ শুরু করে দিয়েছে তদন্তকারী দল। সুশান্ত মৃত্যুর আগে ও পরে কী কী ঘটনা ঘটেছিল তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে কথা বলা হয়েছে সুশান্তের পরিচারক, রাঁধুনির সাথে। সূত্রের খবর অনুযায়ী, সুশান্তের রাঁধুনি নীরজ ঘটনার অন্যতম প্রত্যক্ষদর্শী। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের সংস্থার কর্মীদের সাথেও কথা বলছেন তদন্তকারী দল।
 ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এবং সান্তাক্রুজের বায়ুসেনার গেস্টহাউজে সংস্থার কর্মীদের জিজ্ঞাসাবাদ চলছে। সিবিআই সূত্রে খবর, তদন্তকারী দলের নেতৃত্ব দিচ্ছেন পুলিশ সুপার নূপুর প্রসাদ। বৃহস্পতিবার রাতে ১০ জনের একটি তদন্তকারী দল মুম্বাই পৌছায়। আজই নূপুর প্রসাদ মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠক করবেন বলে জানা যাচ্ছে। বৈঠকে অভিনেতার হত্যা মামলা সংক্রান্ত সমস্ত তথ্য নিজেদের হাতে নেবেন। সাথে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টও নিজেদের দ্বায়িত্বে নেবে সিবিআই। ঘটনার আগে দিন রাতে কি ঘটেছিল।তা জানার জন্য ফরেনসিক বিশেষজ্ঞরাও আজই যাবেন সুশান্তের ফ্ল্যাটে। নমুনা সংগ্রহ করা হবে।
 দেশের অন্যতম সেরা ফরেনসিক বিশেষজ্ঞ সুধীর গুপ্তা তদন্তে থাকছেন। এর আগে শিনা বোরা ও সুনন্দা পুষ্কর মামলার ফরেনসিক বিশেষজ্ঞ ছিলেন সুধীর গুপ্তা। গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুত বান্দ্রায় তার নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন। ১৮ আগষ্ট বুধবার শীর্ষ আদালত তদন্তভার তুলে দেয় সিবিআইয়ের হাতে। তৈরি করা হয়েছে তদন্তের রোডম্যাপ। কয়েকদিনের মধ্যেই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। কিন্তু তা কখন ও কথায় হবে, তা এখনও পর্যন্ত সঠিক ভাবে জানা যায়নি।

Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.