echo ' NEET ও JEE নিয়ে রাজ্যের আবেদন খারিজ করলো শীর্ষ আদালত। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

NEET ও JEE নিয়ে রাজ্যের আবেদন খারিজ করলো শীর্ষ আদালত।


বেঙ্গল ডেস্কঃ
কোনভাবেই পিছনে যাবে না NEET ও JEE। পরীক্ষা হবে পূর্বনির্ধারিত সূচি মেনেই। সুপ্রিম কোর্ট তা শুক্রবার জানিয়ে দিল। পশ্চিমবঙ্গ সহ ৬ টি ও বিজেপি রাজ্য গুলি সর্বভারতীয় ইঞ্জিনিয়ারিং, ডাক্তারি পরীক্ষা পেছানোর আবেদন জানিয়ে দ্বারস্থ হয়েছিল সুপ্রিম কোর্টের। সেই আবেদন খারিজ হয় বাংলা সহ রাজস্থান, পাঞ্জাব ,ঝাড়খন্ড, মহারাষ্ট্র ছত্রিশগড়। আবেদন জানিয়ে কোন লাভ হয়নি বলে জানা গিয়েছে। দেশের শীর্ষ আদালত সাফ জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় নির্দিষ্ট করা দিনেই পরীক্ষা হবে।
 এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে দায়ের করা হয় রিভিউ পিটিশন। পাশাপাশি অবশ্য রবিবার ছত্রিশগড় সরকার ঘোষণা করেন পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য বিনামূল্যে পরিবহন পরিষেবা দেওয়ার কথা। অর্থাৎ এ রাজ্যের সরকার পরীক্ষা একান্তই যদি না পিছনো যায় তার বিকল্প ব্যবস্থা উপরে রেখেছিলেন পরীক্ষার্থীদের জন্য।এদিন সুপ্রিম কোর্টের তিন বিচারক বেঞ্চের প্রধান নেতৃত্বে ছিলেন বিচারপতি অলোক ভূষণ। NEET ও JEE স্থগিত করা হবে না বলে সাফ জানিয়ে দেয় শীর্ষ আদালত ৬ টি রাজ্যের রিভিউ পিটিশন খতিয়ে দেখার পর।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.