echo ' ২৪ ঘন্টায় দেশ জুড়ে করোনা আক্রান্ত হলেন ৮৩ হাজার ৩৪১ জন। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

২৪ ঘন্টায় দেশ জুড়ে করোনা আক্রান্ত হলেন ৮৩ হাজার ৩৪১ জন।


বেঙ্গল ডেস্কঃ
পর পর দুদিন রেকর্ড হারে সংক্রমণ ভারতে। যার জেরে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। শেষ ২৪ ঘন্টায় দেশ জুড়ে করোনা আক্রান্ত হলেন ৮৩ হাজার ৩৪১ জন। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ১০৯৬ জনের।এখন দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮ লক্ষ ৫৩ হাজার ৪০৬ জন। আর, মোট মৃত্যুর সংখ্যা পৌঁছেছে ৬৭,৩৭৬-এ।দেশে মোট করোনা মৃত্যুর ৭০ শতাংশই হয়েছে মহারাষ্ট্র, অন্ধ্রপ্রদেশ, দিল্লি, কর্ণাটক ও তামিলনাড়ুতে। মোট সক্রিয় করোনা কেসের ৬২ শতাংশও হয়েছে পাঁচ রাজ্যে— মহারাষ্ট্র, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ, কর্ণাট্ক ও অন্ধ্রপ্রদেশ। দেশে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৯ লক্ষ ৭০ হাজার ৪৯২ জন।
 সুস্থতার হার ৭৭.‌০৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ ৬৮,৫৮৪ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১,০৪৩ জনের। মন্ত্রকের তথ্যানুসারে, দেশে এই মুহূর্তে সক্রিয় করোনা কেস রয়েছে, ৮ লক্ষ ১৫ হাজার ৫৩৮টি। আর, পূর্ববর্তী ২৪ ঘণ্টায় সক্রিয় কেস বৃদ্ধি পেয়েছে ১৪,২৫৬টি। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ জানিয়েছে, এযাবত্‍ দেশে ৪,৬৬,৭৯,১৪৫টি স্যাম্পেল টেস্ট করা হয়েছে। শুক্রবার সকালে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ জানিয়েছে, বিগত ২৪ ঘন্টায় ভারতে ১১,৬৯,৭৬৫টি স্যাম্পেল টেস্ট করা হয়েছে। সবমিলিয়ে ৩ সেপ্টেম্বর পর্যন্ত ভারতে ৪,৬৬,৭৯,১৪৫টি স্যাম্পেল টেস্ট করা হয়েছে।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.