echo ' সুশান্ত সিং রাজপুতের সব আর্থিক লগ্নির নমিনি কে ছিলেন জানেনে? - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

সুশান্ত সিং রাজপুতের সব আর্থিক লগ্নির নমিনি কে ছিলেন জানেনে?


বেঙ্গল ডেস্কঃ
বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত গত মে মাসে আর্থিক লগ্নি করেছিলেন।আর সেই আর্থিক লগ্নিতে দিদি প্রিয়াঙ্কা সিংহকে নমিনি করেছিলেন। এর থেকেই স্পষ্ট যে, সুশান্তের সঙ্গে তার পরিবার ও বিশেষ করে দিদি প্রিয়াঙ্কা সিং এর সাথে সুসম্পর্ক ছিল। ছিলনা কোনো ফাটল সম্পর্কে। প্রয়াত অভিনেতার সঙ্গে এক ব্যাংক কর্মীর চ্যাট মেসেজ উল্লেখ করে জানানো হয়েছে, সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে। নিজের বাড়িতে গত ১৪ ই জুন মৃত অবস্থায় পাওয়া গেছিল ৩৪ বছর বয়সি অভিনেতা সুশান্ত সিং রাজপুত কে। সুশান্ত একটি বেসরকারি ব্যাংকের কর্মীর চ্যাট মেসেজ প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে।
 চ্যাট টি থেকে জানা গিয়েছে, তাদের মধ্যে কিছু আর্থিক লগ্নি সংক্রান্ত বিষয় নিয়ে কথা বার্তা চলছিল। এর আগে জানা গিয়েছিল সুশান্ত তার দিদি প্রিয়াঙ্কার গত ৮ জুনের চ্যাট মেসেজ থেকে, প্রিয়াঙ্কা দিল্লি থেকে প্রেসক্রিপশন এর ছবি তুলে পাঠিয়ে ছিলেন সেলফোনের মাধ্যমে। ওই প্রেসক্রিপশনে তিনি অ্যান্টি অ্যাংজাইটি ও অ্যান্টিডিপ্রেস্যান্ট এর তিনটি ওষুধ সুপারিশ করেছিলেন। এক সপ্তাহ পর্যন্ত লিব্রিয়াম ক্যাপসুল খাওয়ার কথা বলেছিলেন দিদি প্রিয়াঙ্কা সুশান্তকে। এরপর মেক্সিটো ১০ এমজি প্রতিদিন খেতে বলেছিলেন সকালে জল খাবারের পর।এইসব কথা-বার্তা হয়েছিল ম্যাসেঞ্জার অ্যাপের মাধ্যমে।ভাইকে বার দিদি প্রিয়াঙ্কা জরুরিকালীন ভিত্তিতে ব্যবহারের জন্য সঙ্গে রাখতে বলেছিলেন লোনাজেপ ট্যাবলেট ও। দিদি প্রিয়াঙ্কা ভাইকে ওষুধ সুপারিশ করার বিষয়টি নিয়ে রিয়া চক্রবর্তী সঙ্গে সুশান্তের। এই বিষয়টি সম্পর্কে রিয়া র আইনজীবী সতীশ মানেশিন্ডে সংবাদমাধ্যমকে বলেন, " , রিয়া চক্রবর্তী সিবিআই ও ইডি-কে দেওয়া বয়ানে বলেছেন, গত ৮ জুন প্রিয়ঙ্কা সুশান্তর সঙ্গে চ্যাট করেছিলেন।
 প্রিয়ঙ্কা সুশান্তকে প্রেসক্রিপশন ছাড়াই তিনটি ওষুধ খেতে বলেছিলেন। রিয়া এর প্রতিবাদ করেছিলেন। কারণ, সুশান্ত চিকিত্সকের প্রেসক্রাইব করা ওষুধ খাচ্ছিলেন। বিষয়টি নিয়ে রিয়ার সুশান্তর সঙ্গে বচসা হয়। এরপর সুশান্তকে রিয়াকে চলে যেতে বলেছিলেন। এ কথা শুনে রিয়া তাঁকে বাড়ি নিয়ে যেতে ভাই শৌভিক চক্রবর্তীকে ডেকে পাঠান।" প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবার আইনজীবী বিকাশ সিংহ রিয়া চক্রবর্তী আইনজীবীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে সম্প্রতি বলেন, " সুশান্ত শুধু উৎকন্ঠার সমস্যায় ভুগতেন বলে পরিবারের জানা ছিল। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, এটা কোনও ভাবেই পরিবারের অবস্থানের সঙ্গে বৈপরিত্যপূর্ণ নয়। সুশান্তর কোনও মানসিক সমস্যা ছিল বলে পরিবারের জানা ছিল। সুশান্ত তাঁর উৎকন্ঠার সমস্যা পরিবারকে জানিয়েছিলেন এবং তাঁর দিদি কিছু সেল্ফ মেডিকেশন করেছিলেন। যেহেতু লকডাউন চলছিল, সেজন্য তিনি দিল্লি থেকে একটি প্রেসক্রিপশন পেয়েছিলেন।"
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.