echo ' মারণ ভাইরাস হানা দিল লতা মঙ্গেশকরের আবাসনে। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

মারণ ভাইরাস হানা দিল লতা মঙ্গেশকরের আবাসনে।


বেঙ্গল ডেস্কঃ
এবার মারণ ভাইরাস হানা দিল কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের আবাসনে। ইতিমধ্যেই বিল্ডিং সিল করে দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা। দক্ষিণ মুম্বইয়ের চম্বালা হিলস এলাকায় পেডার রোডের ওপর প্রভুকুঞ্জ বহুতলে থাকেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।লতা মঙ্গেশকরের পরিবারের তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, "প্রভুকুঞ্জ সিল করা হয়েছে কি না, তা জানতে আমাদের কাছে ফোন কলের বন্যা বয়ে গিয়েছে। আমরা জানাতে চাই, আবাসনের সোসাইটি ও পুর কর্তৃপক্ষ মিলে বিল্ডিং সিল করে দিয়েছে। 
আমাদের আবাসনে বহু প্রবীণ মানুষের বসবাস। তাই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়াটা বাধ্যতামূলক। এই সময়ে সহযোগিতাপূর্ণ আবহ ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গণেশ উত্সবও ভীষণই ছিমছামভাবে হচ্ছে।" প্রসঙ্গত এই মুহূর্তে দেশে এক দিনে আক্রান্ত ৭৮ হাজারের বেশি মানুষ। আক্রান্তের বিচারে প্রথম রাজ্য মহারাষ্ট্র। সেখানে আক্রান্ত ৭ লাখের বেশি মানুষ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৬,২৮৬ জন। মৃত্যু হয়েছে মৃত্যু হয়েছে ২৪,১০৩ জনের। ফলে সুর সম্রাজ্ঞীকে নিয়ে চিন্তায় তাঁর পরিবার সহ দেশের আপামর সাধারণ মানুষ।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.