echo ' আবার রুপোলি দুনিয়ায় করোনার থাবা, একসাথে আক্রান্ত অর্জুন –মালাইকা। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

আবার রুপোলি দুনিয়ায় করোনার থাবা, একসাথে আক্রান্ত অর্জুন –মালাইকা।


বেঙ্গল ডেস্কঃ
একই দিনে করোনা পজিটিভ হলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও তার বান্ধবী মালাইকা আরোরা খান। রবিবার অর্জুন এর রিপোর্ট পজিটিভ আসে তারপরই মালাইকার রিপোর্ট ও পজিটিভ হয়। বহুদিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায় এবং মালাইকা পরে সম্পর্কের কথা স্বীকারও করেন। এদিকে একই দিনে দুজনের রিপোর্ট পজিটিভ আসার পর সোস্যাল মিডিয়া তে বইছে ট্রোলের বন্যা। কেউ কেউ বলছেন এ কি শুধুই কাকতালিয়। সকালে ইনষ্টগ্রাম পোস্ট করে অর্জুন নিজেই ভক্ত অনুরাগীদের অসুস্থতার কথা জানান. তিনি লেখেন 'আমি করোনা আক্রান্ত। তোমাদের সকলকে জানানো এটা আমার কর্তব্য। 
আমি ভালো আছি. কোনো উপসর্গ নেই। আপাততঃ ডাক্তারের পরামর্শ তে বাড়ির সকলের থেকে আলাদা হয়ে ঘরবন্দি হয়ে রয়েছি. 'আরো লেখেন 'আপনাদের সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ। আগামী কয়েকদিন কেমন থাকি নিজেই আপনাদের জানাবো। খুব কঠিন ও অনভিপ্রেত সময়. তবে আমার বিশ্বাস আমরা গোটা মানবজাতি এই সমস্যা কাটিয়ে উঠবো। এই ভাইরাস এর বিরুদ্ধে জয়ী হব। অনেক ভালোবাসা সকলের জন্য '।যদিও মালাইকা নিজে কিছু জানাননি তবে সংবাদমাধ্যম সূত্রে খবর তার রিপোর্ট পজিটিভ. এর আগে টিম এর ৬ থেকে ৭ জন করোনা পজিটিভ হওয়ায় বন্ধ হয়ে যায় মালাইকার রিয়ালিটি শো এর শুটিং। এছাড়া তার আবাসনে করোনা করোনা হানা দেওয়ার পর সীল করে দেওয়া হয় আবাসন। এবার খোদ মালাইকাই করোনা আক্রান্ত হলেন।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.