echo ' অবশেষে নতুন ইনভেস্টর পাওয়ার পথে লাল-হলুদ। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

অবশেষে নতুন ইনভেস্টর পাওয়ার পথে লাল-হলুদ।


বেঙ্গল ডেস্কঃ
'শ্রী সিমেন্টের' সঙ্গে চুক্তি হতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাবের। যার চূড়ান্ত রূপ কিছুদিনের মধ্যেই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হবে।কোয়েস চলে যাওয়ার পর নতুন ইনভেস্টর পাওয়ার জন্য রীতিমতো চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। এর জন্য নানাদিক থেকে নানাভাবে সাহায্য নিচ্ছেন তাঁরা। কথা হয়েছিল সিঙ্গাপুরের শিল্পপতি প্রসূন মুখোপাধ্যায়ের সঙ্গেও। কিন্তু বিনিয়োগ করার আগে তিনি আইএসএল খেলার ব্যাপারে নিশ্চয়তা পেতে চেয়েছিলেন যা দিতে পারেননি ইস্টবেঙ্গল । মোটামুটি ভাবে দু'পক্ষের মধ্যে যা কথা হয়েছে, তাতে ৭৬ ভাগ শেয়ার দেওয়া হবে শ্রী সিমেন্টকে। ক্লাবের হাতে থাকবে ২৪ শতাংশ শেয়ার।
 সব কিছু পাকা হয়ে যাওয়ার পরেও চূড়ান্ত হওয়ার পথে আটকে রয়েছে ক্রিকেট। শ্রী সিমেন্টের কর্ণধাররা চাইছেন, ফুটবলের পাশাপাশি ক্রিকেট-সহ ক্লাবের সব স্বত্ত্বও নিয়ে নিতে। সেক্ষেত্রে সিএবিতে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিনিধি হিসেবে যাবেন 'শ্রী সিমেন্টের' কেউ। কোয়েসের অভিজ্ঞতা থেকে ঠিক এই জায়গাটিতে এসে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছেন না লাল-হলুদ কর্তারা। ক্লাবের জার্সির রঙ, লোগো এসব নিয়ে কোনও সমস্যা নেই। ওদিকে লকডাউনের কারণ দেখিয়ে সমর্থকদের বারংবার ধৈর্য্য ধরতে বলছিলেন কর্তারা। কিন্তু ধৈর্য্য হারালেও কোথাও গিয়ে মিরাকলের আশায় দিন গুনছিলেন সমর্থকরা। অবশেষে সবুরে মেওয়া ফলতে চলেছে বলেই মনে করা হচ্ছে। বুধবার দু'পক্ষ তাদের যাবতীয় পেপারওয়ার্ক সেরে ফেলার পর আগামী বৃহস্পতিবার অফিসিয়ালি ইনভেস্টর ঘোষণা করবে ইস্টবেঙ্গল। এমনটাই জানা গিয়েছে।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.