echo ' পাকিস্তানের সঙ্গে চুক্তি করেনি স্টার স্পোর্টস, ফলে IPL দেখা যাবে না পাকিস্তানে। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

পাকিস্তানের সঙ্গে চুক্তি করেনি স্টার স্পোর্টস, ফলে IPL দেখা যাবে না পাকিস্তানে।


বেঙ্গল ডেস্কঃ
পাকিস্তানকে বাদ দিয়ে বিশ্বের ১২০ টি দেশে হবে আইপিএল-এর লাইভ সম্প্রচার। এবছর IPL দেখতে পাবেন না পাকিস্তানের ক্রিকেট প্রেমীরা। ১২০ দেশে ক্রিকেটের এই মেগা টুর্নামেন্ট লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা করেছে স্টার স্পোর্টস। কিন্তু পাকিস্তানের সঙ্গে চুক্তি করেনি স্টার স্পোর্টস। ফলে এবছর IPL লাইভ দেখার সুযোগ হবে না পাকিস্তানবাসীদের। তার পরেও আইপিএলের সার্বিক ভিউয়ারশিপে খুব একটা প্রভাব পরবেনা বলেই মনে করছেন স্টার স্পোর্টস।কারণ এই বছর টুর্নামেন্ট পৌঁছে যাবে বিশ্বে কোণে কোণে।
 কোভিড-১৯ এর কারণে মার্চ মাস থেকে বন্ধ ক্রিকেট। মাস দেড়েক আগে থেকে কয়েকটি দেশ ক্রিকেট কে আগের জায়গায় আনার চেষ্টা চালাচ্ছে। কিন্তু মেগা টুর্নামেন্ট করা সম্ভব হয়নি। তাই বিশ্বের ক্রিকেট প্রেমীরা অপেক্ষা করে আছে আইপিএল উপভোগ করার জন্য। আইপিএলের সম্প্রচারকারী সংস্থাও এই সময়কে কাজে লাগাতে চাইছে। গত ছয় মাসে যে পরিমাণ লোকসান হয়েছে তা পুষিয়ে নিতেই ১২০ টি দেশে মেগা টুর্নামেন্টের লাইভ সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে স্টার স্পোর্টস। স্টার স্পোর্টস এবং তাদের সহকারী সংস্থা গুলির মাধ্যমে বিশ্বের প্রতিটা কোণের মানুষ উপভোগ করবে আইপিএল টুর্নামেন্ট।
 সব দেশে টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও অ্যাপের মাধ্যমে লাইভ স্ট্রিম দেখা যাবে।এই মেগা টুর্নামেন্ট দেখানো হবে দক্ষিণ পূর্ব এশিয়া, অস্ট্রেলিয়া, ব্রিটেন, আফ্রিকা, কানাডা, সহ আমেরিকা এবং ইউরোপের বেশ কয়েকটি দেশে। শুধু বাদ রাখা হয়েছে পাকিস্তানকে। জানা যাচ্ছে, এই বছর এদেশে স্টার স্পোর্টসের একাধিক চ্যানেলেই আইপিএল দেখা যাবে। বিশ্বেজুড়ে আইপিএল স্ট্রিম এর জন্য স্কাই স্পোর্টস, ফক্স স্পোর্টস-সহ একাধিক চ্যানেলের সঙ্গে চুক্তি করেছে স্টার। ভারতে আইপিএলের লাইভ স্ট্রিম করবে Disney ও Hotstar। সেক্ষেত্রে গ্রাহকদের অবশ্যই প্রিমিয়াম বা ভিআইপি প্যাক রিচার্জ করতে হবে।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.