echo ' KKR এ খেলা হল না মুস্তাফিজুরের, বাধা হয়ে দাঁড়ালো বাংলাদেশের বোর্ড। - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

KKR এ খেলা হল না মুস্তাফিজুরের, বাধা হয়ে দাঁড়ালো বাংলাদেশের বোর্ড।


বেঙ্গল ডেস্কঃ
ফের জাতীয় দল ও ক্লাব দলের দড়ি টানাটানির সাক্ষী রইলো ক্রিকেটবিশ্ব. এবারফের টানাটানির খেলায় কলকাতা নাইট রাইডার্স ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঘটনার কেন্দ্র তাদের তারকা বোলার মুস্তাফিজুর রহমান। যাতে শেষ পর্যন্ত জয়ী বাংলাদেশ বোর্ড,ক্ষতির মুখে নাইট। এই সংঘাত গোটা বিশ্বে লক্ষ করা যায়। ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্লেয়ার সংঘাত এর ফলে দেশের বদলে বিভিন্ন টি টোয়েন্টি লিগে তাদের দেখা যায়। তবে ভারতীয় প্লেয়াররা এই অসুবিধার মধ্যে পড়ে না কারণ বোর্ডই লীগ আয়োজন করে.কিন্তু দেশীয় খেলোয়াড় দের যা করা যায় বিদেশী খেলোয়াড়দের তা করা যায় না।তাদের পুরো মরসুম অনেক সময়েই পাওয়া যায় না। দেশের হয়ে খেলার কারণে।তবে মুস্তাফিজুড়ের ঘটনা অন্যরকম।
নাইট বোলার হ্যারি গারনে কাঁধের চোটে আইপিএল থেকে ছিটকে যায়।তারপর বদলি হিসেবে পদ্মাপারের এক্সপ্রেস কে পাখির চোখ করে কেকেআর শিবির। কিন্তু তাকে ছাড়তে চাইনি বোর্ড .বাধ সেধেছে শ্রীলঙ্কা সফর. সেপ্টেম্বর এর শেষে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ টিম। চলবে দীর্ঘ প্রস্তুতি শিবির। সিরিজ শুরু অক্টোবর এর শেষে তাই বোর্ড নাকচ করেছে 'কাটার মাস্টার' এর আইপিএল খেলার আবেদন। বিসিবি র অপারেশন চেয়ারম্যান আক্রম খান শনিবার আনন্দবাজার ডিজিটাল কে বলেন 'দেশের হয়ে খেলা রয়েছে .তাই বাংলাদেশের কোনো খেলোয়াড় কে ছাড়া যাবে না ।২৭ সেপ্টেম্বর টিম শ্রীলঙ্কা যাব। আর মুস্তাফিজ দলের সম্পদ।
 দলের ওজন অনেক বারে ও থাকলে। করোনা পরবর্তী এই সিরিজ খুব গুরুত্বপূর্ণ. জাতীয় স্বার্থ এর কথা ভেবেই এই সিদ্ধান্ত'। নাইট ছাড়াও মুম্বই ও সামান্য উৎসাহী ছিল এই বা হাতি কে নিয়ে। প্রসঙ্গত এর আগে তিনি মুম্বই ও হায়দরাবাদ এর হয়ে আইপিএল খেলেছেন। কমলা জার্সি তে ২৬ গড় হিসেবে ১৭ ম্যাচে ১৭ উইকেট নেন. মুম্বই এ ৭ উইকেট সহ তার গড় ছিল ৩২। তবে উইকেটের থেকেও তার ডেথ বোলিং যে কোন দলের সম্পদ । গতির হেরফের তিনি ব্যাটসম্যান এর আতঙ্ক হয়ে ওঠেন ।তাই নাইট ঝাঁপিয়েছিল তার জন্য ।মুস্তাফিজ এর উপস্থিতি টিম এর বৈচিত্র্য অনেক বাড়াতে বলেই মনে করা হচ্ছে। তবে শেষ অবধি জাতীয় স্বার্থ বাধা হয়ে দাঁড়ালো নাইট দের পথে।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.