echo ' বিগ ব্যাশে যুবরাজ সিং? - The Bengal Express - Bengali News Portal / Bangla khobor / Kolkata 24X7 / Bangla Live / Bengal 24

Header Ads

বিগ ব্যাশে যুবরাজ সিং?


বেঙ্গল ডেস্কঃ
ভারতীয় ক্রিকেটের ম্যাচ উইনার যুবরাজ সিং কে এর আগে কানাডার টি ২০ লীগ এ খেলতে দেখা গেছে।এবার প্রথম ভারতীয় হিসেবে অস্ট্রেলিয়া টি ২০ লীগ বিগ ব্যাশ এ প্রথম ভারতীয় হিসেবে দেখা যেতে পারে তাকে। সীমিত ওভারের খেলায় বরাবর রাজা যুবরাজ। টি ২০ বিশ্বকাপ থেকে ৫০ ওভার বিশ্বকাপ সব জয়ের কানাডারি তিনি। আইপিএল এও চলেছে তার ব্যাট এর দাপট। হয়েছেন সবচেয়ে দামী খেলোয়াড়ও । ৯ মরসুম না হলেও এই মরসুমে প্রথম ভারতীয় খেলোয়াড় দেখা যাওয়ার আশা রয়েছে। 
কারণ বর্তমানে ভারতীয় বোর্ড প্রাক্তন খেলোয়াড়দের অন্য লিগে খেলার অনুমতি দিয়েছে। তাই অজি লীগ যে আরও আকর্ষণীয় হবে তা বলাই বাহুল্য। কিন্তু হটাৎ কেনো এই লীগে খেলতে ইচ্ছুক হলেন 'পাঞ্জাব দ্য পুত্তর '। আসলে ভারতীয় বোর্ডের অনুমতির পর অজি ক্রিকেট অ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট শেন ওয়াটসন ভারতীয়দের খেলানোর ইচ্ছে প্রকাশ করেন। তারপর যুবরাজ এই সিদ্ধান্ত। বেশ কিছু টিম তাকে নিয়ে ইতিমধ্যেই আগ্রহ দেখিয়েছে। প্রসঙ্গত ছেলেরা না খেলেও মেয়েদের বিগ ব্যাশ এ হরমনপ্রীত থেকে স্মৃতি মন্দানা সবাই কে খেলতে দেখা গেছে। এবার কি যুবরাজের হাতে পুরুষদের ও এই টুর্নামেন্টে শুভ সূচনা হতে চলেছে?সেদিকে তাকিয়ে সবাই।
Loading...

No comments

Theme images by centauria. Powered by Blogger.